হারাটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

গত বৃহস্পতিবার লালমনিরহাটের ৫ নং হারাটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষতি মহিলা সদস্যরা লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলামের উপস্থিতিতে দায়িত্বভার গ্রহণ করেছেন। এ উপলক্ষে পরিষদ চত্বরে নবনির্বাচিতদের পরিচিতি সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ৪ হাজার জনগণকে আমন্ত্রণপত্র দেওয়া হলেও কয়েক হাজার জনগণ উপস্থিত হয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত আলোচনা শেষে মোনাজাত পরিচালনা করা হয়।

এরপর প্রত্যেকের মাঝে রান্না করা খিচুরিও বিতরণ করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য সৈয়দ আলী খান, রাজু আহমেদ, আব্দুস সালাম ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম খন্দকার প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমনিরহাট প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী (সাংবাদিক), দফতর ও যোগাযোগ সম্পাদক মোঃ লাভলু শেখ (সাংবাদিক), জাসদের লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোঃ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মোঃ মাহফুজ সাজু, ইউপি সদস্য আবুল হোসেন, সাহিনুর রহমান, আজগর আলী, আব্দুস সাত্তার, সারোয়ার আলম, সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ লুনা বেগম, মোছাঃ ফরিদা বেগম ও মোছা. লুৎফা বেগম।

Pin It

Comments are closed.