হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত ও অপর এক নারী আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ঘুন্টিঘর এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-চালক লোকমান হোসেন (৩৬) ও শিশু পারভেজ (৬)। এ সময় পারভেজের মা পারভীন বেগম (৩০) গুরুতর আহত হয়। নিহত শিশু পারভেজ উপজেলার পুর্ব বিছনদই গ্রামের হাসান আলীর ছেলে ও আহত পারভীন বেগমের স্বামী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুড়িমারী থেকে একটি পন্য বোঝাই ট্রাক হাতিবান্ধা উপজেলার ঘুন্টিঘর এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় শিশু পারভেজ ও তার মা পারভীন বেগম (৩০) রাস্তায় পড়ে। পরে স্থানীরা তাদের উদ্ধার করে হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ট্রাক চালক লোকমান হোসেন ও শিশু পারভেজকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত পারভেজের মা পারভীন বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

হাতীবান্ধা থানার উপ পরিদর্শক (এসআই) আকরাম হোসেন সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত পারভেজ ও তার আহত মায়ের পরিচয় পাওয়া গেলেও প্রাথমিক ভাবে ট্রাক চালকের নাম লোকমান হোসেন নাম বলে জানা গেছে।

Pin It

Comments are closed.