লালমনিরহাটে ৫ ফ্লাটে দুর্ধর্ষ চুরি, আটক ৪

জিন্নাতুল ইসলাম জিন্না :: লালমনিরহাট শহরের বালাটারী এলাকায় জোবেদা নীড় নামক ভবনের নীচতলা ও দ্বিতীয় তলার ৫টি ফ্লাটে চুরির ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যায় এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় বাড়ির দারোয়ানসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ভবনের (জোবেদা নীড়) নীচতলায় একটি ইউনিটে থাকতেন যমুনা টিভি ও বিডিনিউজের লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, অপরটিতে লালমনিরহাট সরকারি কলেজের শিক্ষক শফিকুল ইসলাম। দ্বিতীয় তলায় ৪টি ইউনিটে ম্যাজিস্ট্রেট, ইঞ্জিনিয়ার, ওই দুই ব্যাংক কর্মকর্তা থাকতেন। ঈদের দিন সবাই গ্রামের বাড়িতে যায়। সেই সুযোগে সংঘবদ্ধ চোরের দল ওই দিন তাদের ঘর থেকে ২৩ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকা নিয়ে যায়।

ভবনের দারোয়ান হারুন অর রশিদ জানান, ঈদের দিন বিকেলে তিনি বাইরে বের হয়েছিলেন।

ঘটনার পর রাতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক, এএসপি (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দীসহ ডিবি ও পুলিশের কর্মকর্তারা বাসাগুলো পরিদর্শনে আসেন। রাতেই বাসার মালিক রিয়াজুল হক পাটোয়ারী বাদি হয়ে সদর থানায় একটি মামলা করেন। সেই মামলায় পুলিশ অভিযান চালিয়ে রাতেই বালাটারী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ফারুক আহমেদ রাজু (৪৮), বিএনপি কলোনীর আবুল কালামের ছেলে স্বাধীন সরকার (২৪), বালাটারী এলাকার শাহীন মিয়ার ছেলে আরিফুল ইসলাম আরিফকে (২৪) গ্রেফতার করে। এর আগে রাতেই দারোয়ান হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

লালমনিরহাট এএসপি (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী জানান, এ মামলায় রাতেই দারোয়ানসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Pin It

Comments are closed.