লালমনিরহাটে পুকুরে ডুবে পিতা-পুত্রের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) বিকেল ৩টার দিকে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চৌধুরীহাটের কাশীরাম গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলা তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম গ্রামের মৃত শুকুর আলীর ছেলে দবিয়ার রহমান টটু (৩৮) ও তার ছেলে নীরব হোসেন (৭)।

এলাকাবাসী জানায়, বাড়ীর পার্শ্বে থাকা একটি পুকুরে ছেলে নীরব গোসল করতে নামে। কিছুক্ষন পরে বাবা দবিয়ার রহমান দেখতে পান পুকুরের মাঝখানে পানিতে ডুবে যাচ্ছে ছেলে নীরব। এ সময় ছেলেকে বাচাঁতে পুকুরে নেমে ছেলেকে উদ্ধার করতে গেলে দু’জনই পানিতে তলিয়ে যান। পরে স্থানীয়রা নীরবকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা.আহসান হাবীব জানান, হাসপাতালে আসার আগে তাদের মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, ছেলে নীরবকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে কর্তব্যরত চিকিৎসক নীরবকে মৃত ঘোষনা করেন। আর বাবা দবিয়ার রহমান সাতাঁর জানতো না বলে তিনি পানিতে ডুবে গেছেন। তাকে প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

Pin It

Comments are closed.