লালমনিরহাটে নদী থেকে লাশ উদ্ধার

লালমনিরহাটের কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী গ্রামের ধরলা নদী থেকে গতকাল বৃহস্পতিবার বিকালে মন্টু মিয়া নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আজ দুপুরে ধরলা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।পরে থানা পুলিশ গিয়ে ওই এলাকার চেয়ারম্যান কে জানায়। ইতিমধ্যে লোক মুখে লাশ নদীতে ভাসার খবর পেয়ে নিহতের স্বজনেরা গিয়ে লাশটি সনাক্ত করে।
পরে ঘটনাস্থলে থাকা লালমনিরহাট সদর থানার উপ পরিদর্শক জাফর ইকবাল ও বড়বাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আলী মোল্লা সহ স্থানীয় গন্যমান্যরা সিদ্ধান্ত নিয়ে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে চেয়ারম্যান জানান,নিহত মন্টু মিয়ার বাড়ী সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের খেদাবাগ গ্রামের পিশু মিয়ার ছেলে। সে একজন মানসিক প্রতিবন্ধি মানুষ। সে নদীতে মাছ মারতে গিয়ে পানিতে পড়ে মারা যায় বলে তিনি জানান।

লালমনিরহাট সদর থানার উপপরিদর্শক জাফর ইকবাল জানান, নিহত ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় নিহতের ভাই ও সন্তানের কোন অভিযোগ নাই। ফলে স্থানীয় চেয়ারম্যানের সুপারিশ ক্রমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Pin It

Comments are closed.