লালমনিরহাটে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্ক :: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে লালমনিরহাটে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে জেলা শহরে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলামের নেতৃত্বে জেলা আ’লীগ কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার সেখানে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালিতে সংরক্ষিত মহিলা সংসদ সফুরা বেগম রুমী, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক ও গোকুন্ডা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল খালেক বাবু, সম্পাদক মেহেদী হাসানসহ জেলা ছাত্রলীগের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১টায় জেলা কার্যালয়ে আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন। এসময় নেতাকর্মীরা একে অপরকে কেক খাইয়ে দিয়ে আনন্দ উল্লাস করেন।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় এ্যাড. মতিয়ার রহমান বলেন, ঐতিহাসিক ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধসহ পাকিস্তানি সামরিক শাসন, স্বাধীন বাংলাদেশে স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন করে ছাত্রলীগ। প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক ও প্রগতিশীল আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগ নেতৃত্ব দিয়ে আসছে।

দুপুরে খাবার শেষে সকল কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

Pin It

Comments are closed.