লালমনিরহাটে আনন্দ শোভাযাত্রা

মোয়াজ্জেম হোসেন :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর স্কীকৃতি পাওয়ায় লালমনিরহাটে আনন্দ শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়েছে। এছাড়া ৭ মার্চের ভাষণ ভিত্তিক কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ী স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কারও বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা বের হয়ে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। এতে লালমনিরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, জেলা জজশিপ ও জুডিশিয়াল আদালতের কর্মকর্তা-কর্মচারীরা, লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, স্কাউটস, স্বাস্থ্যবিভাগ, রেলওয়ে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুনসহ অংশগ্রহণ করে।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট-কুড়িগ্রাম সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, লালমনিরহাট জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) রেজাউল আলম সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক, লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোর্শেদ প্রমুখ।

Pin It

Comments are closed.