রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১০, আহত ৩০

রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলায় আজ সোমবার দুপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ১০জন নিহত ও ৩০ জন আহত হয়েছে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী হৃদয় পরিবহনের একটি যাত্রীবাহী বাস আজ দুপুরে পীরগঞ্জ উপজেলার মাদারপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৫ জন নিহত ও ২৫ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন, বীরগঞ্জের মোস্তফা, দুখু, আজাহার ও আলামিন। নিহত অপর ২ জনের পরিচয় পাওয়া যায়নি।

এর আগে সকালে উপজেলার কাবিলপুর নামক স্থানে বাসচাপায় আমিনুর রহমান নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে বিকেলে তারাগঞ্জ উপজেলার সলেয়াশা এলাকায় বাসের সঙ্গে নসিমনের মুখোমুখি সংঘর্ষে বেলী রানীসহ ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আজ বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে যান রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার। এ সময় তিনি আহতদের খোঁজ-খবর নেয়াসহ প্রত্যেকের পরিবারকে চিকিৎসার জন্য ২ হাজার টাকা করে এবং নিহতদের দাফন কাজের জন্য তাদের পরিবারকে ৭ হাজার টাকা করে প্রদান করেন।-ইত্তেফাক

Pin It

Comments are closed.