রংপুরে নেশার উদ্দেশে ওষুধ খেয়ে পাঁচজনের মৃত্যু

নেশার উদ্দেশে ওষুধ খেয়ে রংপুরে আরো দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত তিনদিনে মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচজনে।

পীরগাছা থানার ওসি আমিনুল ইসলাম জানান, রংপুরের পূর্ব মহিন্দ্র এলাকার ককেয়জন যুবক শনিবার রাতে পীরগাছা উপজেলার বড়দরগা বাজারের কয়েকটি ওষুধের দোকান থেকে মাদক তৈরির বিভিন্ন ওষুধ কিনে মিক্সচার (নেশা যাতীয় দ্রব্য) তৈরি করে সেবন করে। পরে রাতে বাড়ি ফিরে অসুস্থ হয়ে মারা যান রংপুর নগরীর জোড়াইন্দ্রা এলাকার সুবাস চন্দ্র (৪৫) ও পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের বড়দরগাহ এলাকার মজিবর রহমান (৪০)।

অসুস্থ অবস্থায় নগরীর পূর্ব মহিন্দ্রা এলাকার শাহাজান (৫০), আবুল কালাম আজাদ (৫৫), আনোয়ার হোসেন (৪৫), গোলাপ (৩০) ও তাহেরকে (২৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। এর মধ্যে রবিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় পূর্ব মহিন্দ্র এলাকার শাহাজান (৫০)। সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার পূর্ব মহিন্দ্র এলাকার আবুল কালাম আজাদ (৫৫) ও আনোয়ার হোসেন (৪৫) মারা যান।

এলাকাবাসী জানান, উঠতি বয়সের ছেলেরা ঘুমের ট্যাবলেটসহ ১০ প্রকারের ট্যাবলেট ও একটি কাঁশির সিরাফ দিয়ে মিক্সচার তৈরি করে সেবন করেন। এতে করে সবচেয়ে বেশি নেশা হয় বলে ওষুধের দোকান গুলোতে প্রচুর পরিমাণে নেশার ট্যাবলেট ও সিরাপ বিক্রি হয়।

Pin It

Comments are closed.