ফুটবল জগতের কিংবদন্তী মুক্তিযোদ্ধা জহুরুল হকের দাফন সম্পন্ন

বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক, বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক ফিফা রেফারী, রেফারীজ ইন্সট্রাক্টর, বাফুফের রেফারীজ কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা জহিরুল হকের (৬৮) দাফন সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ আগষ্ট) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারীর নিজ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় ‘গার্ড অব অনার’ দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

IMG_২০১৬০৮১৮_২১৫৪০৬

গত বুধবার দুপুরে ঢাকার মোহাম্মদপুরের বাসায় মস্তিস্কে রক্তক্ষরনে তিনি অসুস্থ্য হলে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঐদিন বিকেলে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাকে বৃহস্পতিবার বাদ জোহর গ্রামের বাড়ি লালমনিরহাটের ভোটমারীতে আনা হলে তাকে একনজর দেখার জন্য এলাকার অসংখ্য মানুষ ছুটে আসেন।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহিম, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুর আলম, মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার মহসিন টুলু, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ সহ অসংখ্য সুধী গুণীজন নামাজে জানাজায় শরিক হন। অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্তে মুক্তিযোদ্ধা মরহুম জহুরুল হককে কালীগঞ্জ থানা পুলিশের একটি চৌকষ টীম রাষ্ট্রীয় মর্যাদায় ‘গার্ড অব অনার’ দেয়া হয়।

এর আগে গতকাল বুধবার সন্ধা ৭টায় ঢাকায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে তার প্রথম নামাজের জানাজা অনুষ্টিত হয়।

Pin It

Comments are closed.