প্রভা যৌনকর্মী, বান্ধবী আজাদ আবুল কালাম!

পুরুষ আবার মেয়ে মানুষের বান্ধবী হয় নাকি! অবাক হবার কিছু নেই। সত্যি প্রভার বান্ধবী হয়েছেন জনপ্রিয় অভিনেতা আজাদ আবুল কালাম। সুমন আনোয়ার পরিচালিত ধারাবাহিক নাটক ‘স্বর্ণলতা’য় নতুন একটি চরিত্র যুক্ত হয়েছে। তার নাম নিমাই। নিমাই এই নাটকের আরেক চরিত্র প্রভার সহযোগী। সবখানেই সে প্রভার ছায়া হয়ে থাকে। লিঙ্গের সংজ্ঞায় নিমাই হিজড়া। আর এই হিজড়া চরিত্র নিয়েই ‘স্বর্ণলতা’ নাটকে যোগ হলেন আজাদ আবুল কালাম।

সুমন আনোয়ার জানালেন, ‘আজাদ আবুল কালাম একজন স্বনামধন্য অভিনেতা। বৈচিত্রময় চরিত্রে দর্শক তাকে বহুবার দেখেছেন। তার অভিনয় মুগ্ধও হয়েছেন। তবে এবারই প্রথম হিজড়া চরিত্রে অভিনয় করলেন জাদরেল এই অভিনেতা। দারুণ অভিনয় করেছেন তিনি। এই নাটকে নিমাই চরিত্রটি জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।’

বাংলাভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিকটিতে যৌনকর্মী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রভা। তারই অন্যতম সহযোগী হিসেবে থাকবেন নিমাই চরিত্রের আজাদ। নাটকটির গল্প মূলত একটি বিহারী পরিবারকে নিয়ে। যারা বিহারী ক্যাম্প ছেড়ে পুরান ঢাকায় এসে বসতি গড়তে চায়। ক্যাম্পের বাইরে শহরে অন্যদের সঙ্গে যে তাদের পার্থক্য, দ্বন্দ্ব, ভালোবাসা, আস্থা-অনাস্থা; সেসবই দেখা যাচ্ছে ‘স্বর্ণলতা’য়।

১০০ পর্বের ধারাবাহিক নাটকটি এরইমধ্যে ৪০ পর্ব প্রচারিত হয়েছে। প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫ মিনিটে নাটকটি ৪০ মিনিট করে প্রচার হচ্ছে বাংলাভিশনে। এতে আরও অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, ইশরাত নিশাত, মামুনুর রশীদ, মুনিরা মিঠু, ইন্তেখাব দিনার, নওশীন, প্রভা, মৌসুমী হামিদ, সাদিকা স্বর্ণাসহ অনেকে।

Pin It

Comments are closed.