টাঙ্গাইলে বাস উল্টে লালমনিরহাটের ৫ জন নিহত

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার পুংলি নামকস্থানে একটি যাত্রীবাহী বাস উল্টে ৪জন নিহত হয়েছে। আর এ ঘটনায় অন্তত ২০জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

img_%e0%a7%a8%e0%a7%a6%e0%a7%a7%e0%a7%ac%e0%a7%a6%e0%a7%af%e0%a7%a7%e0%a7%ac_%e0%a7%a7%e0%a7%a8%e0%a7%ab%e0%a7%ae%e0%a7%a7%e0%a7%ab
এলেঙ্গা হাইওয়ে পুলিশ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, লালমনিরহাট জেলা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস গাজীপুরের কালিয়াকৈর ও শফিপুর যাচ্ছিল। এ সময় মহাসড়কের কালিহাতী উপজেলার পুংলি নামকস্থানে এসে পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী শিশু, মহিলাসহ ৪জন নিহত হয়। নিহতরা হলো- আসাদুল হাবিব (১৫) পিতা- আব্বাস আলী, আসমা বেগম (৩৫) স্বামী- ফিরোজ মিয়া, মমিনুর (৪০) পিতা- করিম উদ্দিন, রিপন (৩০) পিতা- সিদ্দিক হোসেন ও সুমন (৩৫)। এদের সকলের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম এলাকায়। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালায়। তাদের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহত ও আহতরা সকলেই শ্রমজীবী বলে পুলিশ জানিয়েছেন। এরা সকলেই ঈদ শেষে ঢাকা-কালিয়াকৈর সড়কের প্রভাতি পরিবহন নামে একটি লোকাল বাস ভাড়া নিয়ে কর্মস্থলে ফিরছিল।

Pin It

Comments are closed.