গুলিবিদ্ধ এমপি লিটনের মৃত‌্যু

অনলাইন ডেস্ক : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে নিহত হয়েছেন। সন্ধ‌্যা সাড়ে ৭টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সন্ধ্যা পৌনে ৬টায় গাইবান্ধার সুন্দরগঞ্জের বামনডাঙ্গা ইউনিয়নের শাহাবাজ এলাকার নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে বৈঠক চলাকালিন দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি ছোড়ে। এতে লিটনের বুকের দুইদিকে ২টি এবং বাম হাতে একটি গুলিবিদ্ধ হয় বলে জানান লিটনের স্ত্রী খুরশিদা জাহান স্মৃতি। এরপর পরই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান ডা. বিমল চন্দ্র রায় সাংবাদিকদের জানান, এমপি লিটনকে বাঁচানো সম্ভব হয়নি। তার বুকের বাম দিকে দুটো এবং বাম হাতে একটি গুলি লেগেছিল।

লিটনের স্ত্রী খুরশিদা জাহান স্মৃতি জানান, বিকেলের দিকে লিটন নেতাকর্মীদের নিয়ে বাড়ির নীচতলায় বৈঠক করছিলেন। মাগরিবের নামাজের পরপর ৩ যুবক মোটরসাইকেল নিয়ে বাড়ির সামনে এসে থামে। একজন মোটর সাইকেল স্টার্ট দিয়ে বসে থাকে। অপর দুইজনের মধ্যে একজন লিটনকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়। ৩ যুবকই হেলমেট পড়া অবস্থায় ছিল।

অন্যদিকে লিটনের মৃত্যুর খবরে তার সমর্থকরা বামনডাঙ্গা-নলডাঙ্গা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেছে। সূত্র:বিডিপ্রতিদিন

Pin It

Comments are closed.