ক্ষমতার দাপট দেখাবেন না, ক্ষমতা চিরদিন থাকে না: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক :: দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার দাপট দেখাবেন না। ক্ষমতা চিরদিন থাকে না।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিলবোর্ডে ছবি দিলে নেতা হওয়া যায় না। জনগণকে খুশি করেন। যার আচরণে জনগণ খুশি হবে, তিনিই নেতা হবেন। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করেন। অসুস্থ কর্মী ও তাদের পরিবারের খোঁজ খবর নেন। বাসায় বসে থেকে সদস্য সংগ্রহ অভিযান করবেন না। ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন ও প্রতিশ্রুতির কথা বলে সদস্য সংগ্রহ করুন।

‘সুযোগ পেলে শীতের অতিথি পাখিরা নৌকায় ভিড়বে, সুযোগ শেষে আবার চলে যাবে। তাই সাবধান থাকুন। চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও সাম্প্রদায়িক অপশক্তির কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।’

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, দেশের প্রতিটা মানুষের হাতে মোবাইল ফোন পৌঁছে দিয়েছে সরকার। দেশের মানুষ আজ শান্তিতে রয়েছে। মঙ্গা শব্দটি এখন জাদুঘরে রয়েছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি, মাতৃত্ব ও মুক্তিযোদ্ধা ভাতার ব্যবস্থা করা হয়েছে। নারীদের ঘরে রেখে উন্নয়ন সম্ভব নয় জেনে শেখ হাসিনার সরকার নারীদের মর্যাদা বৃদ্ধি করেছেন। নারীরা আজ সচিব, ডিসি, এসপি হয়েছেন। তাই আগামী নির্বাচনে নারীরাই প্রধান হাতিয়ার বলে মন্তব্য করেন তিনি।

আগামী নির্বাচনে মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বড় বড় ছবি ছাপিয়ে প্রার্থী হয়েছেন অনেকেই। প্রতিযোগিতা থাকা ভাল। প্রার্থী হন কিন্তু ছিট নষ্ট করবেন না। দলের নেত্রীর হাতে সকলের গোপন তথ্য রয়েছে। যারা জনগণের ভালবাসা পাচ্ছেন এবং জয়লাভের পথে। সবকিছু যাচাই বাছাই করে মনোনয়ন দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি। জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবু সাঈদ দুলাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী প্রমুখ।

Pin It

Comments are closed.