কুড়িগ্রামে পর্নগ্রা‌ফি আইনে ৭ প‌রীক্ষা‌র্থীসহ আটক ১১

অনলাইন ডেস্ক :: কু‌ড়িগ্রামে পর্নগ্রা‌ফি আইনে ১১ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। এর মধ্যে প্রধান আসামি রাশেদুল ইসলামসহ সাত জন এইচএসসি প‌রীক্ষার্থী বলে জানিয়েছে পু‌লিশ। সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন কু‌ড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম।

এ মামলার প্রধান আসামি রাশেদুল ইসলাম নাগেশ্বরী উপজেলার কলিগঞ্জ ইউনিয়নের কেরানীপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে।

পু‌লিশ জানায়, অভিযুক্ত প্রধান আসামি রাশেদুল ইসলাম (১৯) সদরের বেলগাছা ইউ‌নিয়নের এক‌টি মেয়েকে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে। পরে বৈরাগীর বাজার এলাকায় তার বন্ধু সোহেলের বাসায় নিয়ে মেয়েটির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করে তা গোপনে ভিডিও করে। পরে এই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়ের পরিবারের কাছ থেকে স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকা আদায় করে। পরে রাশেদুল সেই ভিডিও বন্ধুদের মাঝে ছড়িয়ে দেয় এবং মেয়ের মার কাছে আরও টাকা দাবি করে। এ ঘটনায় মেয়ের মামা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরে কু‌ড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম ও সহকারী পুলিশ সুপার রিপন কুমার মোদক এর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাশেদুলসহ ১১ জনকে আটক করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, রাশেদুলকে আটকের পর তার কাছ থেকে ৩৭ মিনিটের একটি ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যানুযায়ী সোহেলসহ বাকিদের আটক করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ আব্দুস সোবহান জানান, মূল আসামিসহ আটককৃত ১১ জনের মধ্যে ৭ জন এইচএসসি পরীক্ষার্থী রয়েছে। আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসামিদের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

Pin It

Comments are closed.