এবার নায়িকা হলেন শ্রাবন্তীর বড় বোন স্মিতা

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই মুহূর্তে বাংলার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের অন্যতম। কিন্তু তাঁর দিদি এতদিন ছিলেন অন্তরালে। এবার তিনিও পা রাখছেন বাংলা ছবির জগতে।

সিনেমার জগতে আসছেন শ্রাবন্তীর দিদি।
শ্রাবন্তী এবং স্মিতা— দুই বোনের মধ্যে এখনও পর্যন্ত একজনই এতদিন ছিলেন পাদপ্রদীপের আলোয়। এবার বোনের পথে হাঁটলেন স্মিতা। বড়পর্দায় ডেবিউ করছেন পার্পল মোশন পিকচার্স ও লামা জি ফিল্মসের ‘ঝুট বোলে কাউয়া কাটে’ ছবি দিয়ে। পরিচালক সুমিত দাসের এই ছবিতে স্মিতার বিপরীতে অভিনয় করেছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়। এছাড়া আরও অন্যান্য চরিত্রে রয়েছেন রেশমি, শামিক, অমিতাভ, পার্থসারথি ও মোনালিসা।

এই ছবির গল্প ময়ূখ চট্টোপাধ্যায়ের। চিত্রনাট্য লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। জীবনের প্রথম ছবি নিয়ে খুবই উৎসাহী স্মিতা। তিনিও শ্রাবন্তীর মতোই সুন্দরী, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু অভিনয় কেমন করবেন, সেটা এখন থেকেই বলা সম্ভব নয়। তবে কম বাজেটের বাংলা ছবি দিয়ে ডেবিউ করার কিছু সমস্যা রয়েছে। এই ধরনের ছবি দিয়ে যাঁরা শুরু করেন, তাঁরা সচরাচর সেই ‘কম বাজেট’ তকমাতেই আটকে থাকেন। আশা করা যায়, স্মিতার ক্ষেত্রে এমনটা ঘটবে না। আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। -এবেলা

Pin It

Comments are closed.