আবারো প্রাদেশিক সরকারের দাবি তুললেন এরশাদ

অনলাইন ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আবারো প্রাদেশিক সরকার ও শাসন ব্যবস্থা চালু করার দাবি করে বলেছেন, ‘১৭ কোটি মানুষের এই দেশ এখন আর একজনের পক্ষে কেন্দ্রীয়ভাবে শাসন করা সম্ভব নয়, তাই প্রাদেশিক ব্যবস্থা প্রবর্তন করা প্রয়োজন। দেশের উন্নয়নের জন্য প্রশাসনকে বিকেন্দ্রীকরণ এখন সময়ের দাবি।’

শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলে এসএ টাওয়ার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে এস এ টাওয়ারে স্বত্বাধিকারী সালাউদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও সিনিয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আব্দুস সবুর আসুদ, মেজর অব. মো. খালেদ আখতার, হাজী সাইফুদ্দিন মিলন প্রমুখ।

হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, ‘সামাজিক অবক্ষয় রোধে কর্মসংস্থানের মাধ্যমে যুব সমাজকে সমাজের উন্নয়নে কাজে লাগাতে হবে।’ ১৯৮৮ সালে ১ ফেব্রুয়ারি যমুনা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনসহ তার নয় বছরের শাসনামলের বিভিন্ন উন্নয়ন কাজের কথা তুলে ধরে এরশাদ বলেন, ‘আমি ১০ হাজার কিলোমিটার পাকা রাস্তা করেছি, ৫০৮টি ব্রিজ করেছি, ৪৬০টি থানাকে উপজেলা করে উন্নয়নের ছোঁয়া দিয়েছি। জনগণের হৃদয়ে আজো আমার স্থান রয়েছে।’ -বাসস।

Pin It

Comments are closed.